মমতার উদ্যোগে কেন্দ্রে সরকার হলে পেট্রোল ৫০ টাকা ও গ্যাস সিলিন্ডার ৫০০ টাকায় : অভিষেক

গ্যাস সিলিন্ডারের দাম ৫০০ টাকা। পেট্রোলের দাম ৫০ টাকা। বিজেপি সরকারকে হঠালেই এমনটা হবে।

মমতার উদ্যোগে কেন্দ্রে সরকার হলে পেট্রোল ৫০ টাকা ও গ্যাস সিলিন্ডার ৫০০ টাকায় : অভিষেক

গ্যাস সিলিন্ডারের দাম ৫০০ টাকা। পেট্রোলের দাম ৫০ টাকা। বিজেপি সরকারকে হঠালেই এমনটা হবে। বারুইপুরের সভা থেকে ‘অচ্ছে দিনে’র প্রতিশ্রুতি দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

শিয়রে লোকসভা ভোট। সময় যত এগিয়ে আসছে ততই ঝাঁঝ বাড়ছে তৃণমূলের। বাংলায় ৪২টি আসনের মধ্যে ৪২টি করার আহ্বান জানিয়ে অভিষেকের মন্তব্য, বাংলায় আসন জিতলেই কেন্দ্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে প্রগতিশীল সরকার হবে। শুধু তাই নয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে ফেডারেল ফ্রন্ট বাস্তব রূপ পেলে মূল্যবৃদ্ধিরও অচ্ছে দিন আসবে বলে দাবি করেছেন তৃণমূল সাংসদ। তাঁর কথায়,”গ্যাস সিলিন্ডারের দাম ৮২০ টাকা থেকে কমে হবে ৫০০ টাকা। পেট্রোলের দাম হবে ৫০ টাকা এবং ৪০ টাকা লিটারে মিলবে ডিজেল”।

আরোও পড়ুনঃ কাজ করছে রাজ্য,নাম কিনছে কেন্দ্র ! কেন্দ্রের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক মমতা

একদিকে রাজ্যের পরিস্থিতি আর অন্যদিকে জাতীয় স্তরে রাজনৈতিক সমীকরণ। এর মাঝে অভিষেকের আক্রমণের পাল্টা সুর চড়িয়েছেন দিলীপ ঘোষও। তাঁর খোঁচা, তৃণমূলকে ক্ষমতা থেকে সরিয়ে দিলেই দুর্নীতি কমে যাবে।

মমতার উদ্যোগে কেন্দ্রে সরকার হলে পেট্রোল ৫০ টাকা ও গ্যাস সিলিন্ডার ৫০০ টাকায় : অভিষেক

জাতীয় স্তরে বিজেপি বিরোধী লড়াইয়ে এখনও সব বিরোধীদের অবস্থান স্পষ্ট নয়। বাংলায় ১৯ জানুয়ারি ব্রিগেডে বিরোধীদের উপস্থিতির দিকে তাকিয়ে রাজনৈতিক মহল। লোকসভাকে কেন্দ্র করে বাংলায় লড়াই কোন পথে যাবে তা বলবে সময়। তবে রাজ্যে তৃণমূল ও বিজেপি যে এক অপরকে এক ইঞ্চিও জমি ছাড়বে না তা স্পষ্ট বলেই মনে করছেন অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker