বাজারে এসে গেছে সিয়াওমি রেডমি নোট ৭

ভারতে আনুমানিক ভাবে Mar 20, 2019 তে লঞ্চ হবে। যার দাম হতে পাবে প্রায় 10400 টাকা

সিয়াওমি/Xiaomi  ২০১৯ এর প্রথম স্মার্টফোনের লঞ্চ করলেন রেডমি নোট ডিভাইস, কিন্তু এইবার, আপনি Xiaomi ব্র্যান্ডিংটি দেখতে পাবেন না কারণ এই ফোনটির সাথে একটি নতুন সাব-ব্র্যান্ড সন্নিবেশ হিসাবে “রেডমি” আসছে। Redmi Note 7 চীনে অফিসিয়াল ভাবে লঞ্চ করেন এবং এটি একটি নতুন সাব ব্র্যান্ড হওয়ার জন্য বেশ কিছু পরিবর্তন নিয়ে আসবে। এটি সম্পূর্ন গ্লাস ডিজাইন ডিসপ্লের সাথে আসবে।

সামনের দিকে, Redmi Note 7 সামান্য ওয়াটারড্রপ নচ এর সাথে 6.3 -ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, সাথে Qualcomm Snapdragon 660 প্রসেসর থাকবে। Redmi Note 7 এ Headphone Jack থাকবেনা এবং এর পরিবর্তে MicroUSB ও আপনি আরোও দেখতে পাবেন একটি USB Type-C পোর্ট ।

বাজারে এসে গেছে সিয়াওমি রেডমি নোট ৭

এই ফোনটির সম্পর্কে সবচেয়ে আকর্ষণীয় অংশ হল তার পিছনে ক্যামেরা। F / 1.8 অ্যাপারচারের সাথে একটি 48-megapixel ক্যামেরা রয়েছে এবং আরোও বলা হয় যে ক্যামেরাটি অধিকতর ভাল ছবি তোলার জন্য 12-megapixel র পিক্সেল বিনিং ব্যবহার করবে।

পিছনে ক্যামেরায় Samsung GM1 সেন্সর ব্যবহার করা হয়েছে। সামনে 13-megapixel এর Selfie ক্যামেরা দেওয়া হয়েছে। আগের রেডমি নোট ডিভাইসগুলির মতোই, Redmi Note 7 এর মধ্যেও 4000 mAh ব্যাটারী থাকবে এবং এখানে 18W ফাস্ট চার্জও সাপোর্ট রয়েছে।

চীনের বাজারে 3GB RAM এবং 32 GB এর দাম 999 ইউয়ান (প্রায় 10400 টাকা), 4 GB RAM এবং  64 GB স্টোরেজ স্টোরেজ এর দাম 1199 ইউয়ান এবং 6 GB RAM এবং 64 GB স্টোরেজ 1399 ইউয়ান দাম নির্ধারণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker